হলহলিয়া গ্রামের সনাতনী ভক্তবৃন্দের আয়োজনে শুরু শ্রীমদ্ভগবদগীতা জয়ন্তী মহোৎসব

শ্রী প্রসাদ চৌহান,লস্করপুর ভ্যালী প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৬৩৫ Time View

চা শ্রমিক ডটকমঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার(কাজির বাজার সংলগ্ন) হলহলিয়া গ্রামে শ্রী গৌরাঙ্গ দেবনাথ মহাশয়ের বাড়িতে ১ম বারের মত সুচনা হবে শ্রীমদ্ভগবদগীতা জয়ন্তী মহোৎসব।
আগামী ২২ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ৯ নভেম্বর ২০১৯খ্রি: গ্রামের সনাতনী ভক্তবৃন্দের আয়োজনে এই মহোৎসব করা হবে।
অনুষ্ঠান সূচি :২২শে কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ৯ নভেম্বর ২০১৯ খ্রি:রোজ শনিবার।
ভোর ০৬ ঘটিকাতে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন,উলুধ্বনি ও শঙ্খধ্বনির মাধ্যমে অনুষ্ঠনের শুভ সূচনা করা হবে। পরিবেশনায় থাকবে গ্রামের সনাতনি ভক্তবৃন্দ এবং সকাল ৮ ঘটিকাতে ভগবান পার্থ সারথীর ষোড়শ উপাচারে পূজা আরম্ভ হবে।পুরোহিত্য করবেন হবিগঞ্জের পুরোহিত শ্রীযুক্ত অনঙ্গ মোহন দেবনাথ এবং সকাল ৯ ঘটিকায় সমবেত শ্রীমদ্ভগবদগীতা পরায়ন পরিবেশনা করবে কৃষ্ণদ্বৈপায়ন বেদ মন্দির, হবিগঞ্জের শিক্ষার্থীবৃন্দ।
ধর্ম সভা শুরু হবে দুপুর ১ ঘটিকায়, আলোচ্য বিষয় থাকবে বাস্তব জীবনে শ্রীমদ্ভগবদগীতার গুরুত্ব এখানের মূল আলোচক হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ সদর উপজেলা নাথ কল্যাণ সমিতির সভাপতি শ্রীযুক্ত বাবু অনঙ্গ মোহন দেবনাথ এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবে চুনারুঘাট উপজেলা শাখা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রীযুক্ত বাবু রামকৃষ্ণ পাল,চুনারুঘাট নাথ কল্যান সমিতির সভাপতি শ্রীযুক্ত বাবু নিহার রঞ্জন দেবনাথ, চুনারুঘাট উপজেলা শাখার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শ্রীযুক্ত বাবু প্রনয় কুমার পাল, চুনারুঘাট উপজেলা শাখার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক শ্রীযুক্ত মানিক দেব।
দুপুর ২ ঘটিকাতে শুরু হবে মহাপ্রসাদ বিতরন এবং মহাপ্রসাদ বিতরনের পর সন্ধ্যা ৭ ঘটিকায় সংকীর্ত্তন ও শ্রীহরিলোট তৎপর অনুষ্ঠনের সমাপ্তি।
শ্রীমদ্ভগবদগীতা জয়ন্তী মহোৎসবে সকল সনাতনী ভাই বোনদের উপস্থিতি,সক্রিয় সহযোগীতা ও ঐকান্তিক সহানুভূতি প্রদান পূর্ব্বক এই দীন গ্রামবাসীকে কৃতার্থ করিতে প্রার্থনা জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category