নালুয়া চা বাগানে চা শ্রমিক খুন

লিটন মুন্ডা,লস্করপুর ভ্যালী প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ৩৪২১ Time View

চা শ্রমিক ডটকমঃঅাজ ৩ রা মার্চ মঙ্গলবার চুনারুঘাট উপজেলার লস্করপুর ভ্যালির নালুয়া চা বাগানে বিশু মুন্ডা (৫৫) নামে এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে চুনারুঘাট পুলিশ।

নালুয়ার পশ্চিমটিলার অালবিস মুন্ডার ছেলে বিশু মুন্ডা ছিলে ৪ সন্তানের বাবা। নালুয়া চা বাগানের দুমদুমিয়া বিল লেক এর কিনারায় বিশুর লাশ দেখেন সকালে স্নাণ করা অাসা অতন মুন্ডা, দেখার পরপর তিনি স্থানীয় ৯ নং ওয়ার্ড মেম্বার নটবর রুদ্রপালকে মোবাইল সংযোগের মাধ্যমে বিষয়টি জানান।

ঘটনার খবর পেয়ে নালুয়া চা বাগানের চা শ্রমিকরা দলে দলে মৃত্যু ব্যক্তিকে দেখতে অাসেন।

সকাল ১১ টায়, খবর পেয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, মাধবপুরের চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ও টি আই মামুন ভুইয়া, ২ নং অাহম্মাদাবাদ ইউপি চেয়ারম্যান অাবেদ অাসনাত চৌধুরী সন্জু, বাগান ব্যবস্থাপক ইমরান, সাংবাদিক অাব্দুর রাজ্জ্বাক রাজু, ইখতিয়ার মান্নান, ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ১ সপ্তাহের মধ্যেই অাসামীকে অাইনের আওতাধীনে অানা হবে বলে অাস্তা দেন।

মৃত্যু বিশু মুন্ডাকে নির্মমভাবে হত্যা করা হয়। শরীরে অাঘাতে দাগ রয়েছে। গলায় শক্ত করে মাফরাল পেচানো ছিল, বাঁশের লম্বা লাটি দিয়ে মুখমণ্ডলের একপাশে কানের কাছে প্রচন্ড অাকারের অাঘাতের দাগ রয়েছে। অানুমানিক গতরাতেই উনাকে হত্যা করে লাশ ধরে এনে বিলের কিনারায় ফেলে দেওয়া হয়। মাঠ থেকে পাশের কবর স্থাণ পর্যন্ত কিছু কিছু রক্তের দাগ রয়েছে।

কে বা কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত অাছে সেটা এখনও সন্ধান পাওয়া যায় নায়। ৯ নং ওয়ার্ড মেম্বার এবং এলাকাবাসীর কথা অনুযায়ী একটি বিয়ের বাড়িতে তাকে শেষবারের মত রাত ১০ টায় দেখা যায়। চুনারুঘাট পুলিশের একদল তদন্ত চলছেই।

চা শ্রমিকের মাঝে পুলিশের ভয় বিরাজ করছে এবং সকলেই অাসামীর কঠোর শাস্তির দাবি জানাছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category